খেলাধুলা

রাসেলকে ছাড়াই নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

  • 3
    Shares

আগামী মাসের শেষদিকে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সেই দুই সিরিজের প্রায় ৪০ দিন আগেই নিজেদের টেস্ট ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। দুই স্কোয়াডেই রয়েছে চমক।

বর্তমান সময়ের টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের অন্যতম মারকুটে ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। কুড়ি ওভারের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তার চাহিদা অনেক বেশি। কিন্তু আপাতত জাতীয় দলের খেলছেন না তিনি। রাসেলকে ছাড়াই ঘোষণা করা হয়েছে টি-টোয়েন্টি স্কোয়াড। এছাড়া দলে নেই লেন্ডল সিমনস এবং এভিন লুইসও।

অন্যদিকে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়েছেন ডানহাতি ওপেনার শাই হোপ। ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ টেস্ট সিরিজে ৩ ম্যাচের ছয় ইনিংসে মাত্র ১০৫ রান করায় জায়গা হারিয়েছেন তিনি। সেই সিরিজে না থাকলেও, নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে ফেরানো হয়েছে ড্যারেন ব্রাভো ও শিমরন হেটমায়ার।

আগামী ২৭ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে হবে সফরের তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট। কোয়ারেন্টাইনের বাধ্যবাধকতা থাকায় দুই সপ্তাহ আগেই নিউজিল্যান্ড পৌঁছে যাবে ক্যারিবীয়রা।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড
জেসন হোল্ডার (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাহকিম কর্নওয়াল, শেন ডাওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলঝারি জোসেফ, কেমো পল এবং কেমার রোচ।

রিজার্ভ: এনক্রুমা বোনার, জশুয়া দা সিলভা, প্রেস্টন ম্যাকসুইন, শেন মোসেলে, রেয়মন রেইফার এবং জ্যাডেন সিয়ালেস।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড
কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ারস, রভম্যান পাওয়েল, কেমো পল, নিকোলাস পুরান, ওশান থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র এবং কেসরিক উইলিয়ামস।


  • 3
    Shares

Related Articles