করোনা মুক্ত হলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও তার স্ত্রী

0
97

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জননেতা মোঃ সিরাজ উদ্দিন সিরাজ ও তার স্ত্রী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন চিকিৎসাধীন ছিলেন । তাহার করোনামুক্তির জন্য ধামরাইয়ে দলমত নির্বিশেষে বিশেষ দোয়া ও প্রার্থনা সভা অব্যাহত ছিল।

অতঃপর করোনা মুক্ত হয়ে জননেতা মোঃ সিরাজ উদ্দিন ও তার স্ত্রী রোববার (১১/১০/২০২০)বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (BSMMU)হতে বাসায় ফিরেছেন।

করোনা মুক্ত হয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ বলেন- মহান আল্লহ রাব্বুল আলামিন এর অশেষ রহমতে আমি এবং আমার ওয়াইফ এখন করোনা ভাইরাস মুক্ত।রোববার বিকেলে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (BSMMU)হতে বাসায় এসেছি।

আমি করোনা আক্রান্ত হওয়ার সংবাদে অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ,ধামরাই এর অনেক বয়োজ্যেষ্ঠ ব্যক্তিবর্গ,আমার বন্ধু বান্ধব,শুভাকাঙ্ক্ষী যারা আমাকে ফোন করেছেন কিন্তু আমি ফোন রিসিভ করতে পারিনি ডাক্তারের পরামর্শে।সেজন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত।

আমার এই কঠিন সময়ে যারা আমার জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করে, ফোন করে, ম্যাসেজ করে, বিভিন্ন ভাবে আমার পাশে ছিলেন তাদের সকলের প্রতি আমি ও আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।