উত্তরায় ট্রেনের ধাক্কায় এক নারীর প্রাণহানি

0
206

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরার জয়নাল মার্কেট এলাকায় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৩৪) নামের এক নারীর মৃত্যু হয়েছে।আজ বিমানবন্দর রেল স্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ বেলা পৌনে ১২টার দিকে উত্তরার জয়নাল মার্কেট এলাকা দিয়ে রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই অজ্ঞাত নারী মারা যায়। এখনও তার পরিচয় জানা যায়নি। তার পরনে ছিল ছাপা সালোয়ার-কামিজ ও একটি কালো রঙের বোরকা। খবর পেয়ে বিমানবন্দর রেলওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌনে নিহতের মরদেহ উদ্ধার করে বিকেলে ঢামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরো জানান, রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিল ওই অজ্ঞাত (৩৪) এক নারী। তখন আশেপাশের লোকজন ট্রেন আসছে বলে ওই সময় চিৎকার করে ট্রেন আসার কথা বলছিল। কিন্তু সে শুনতে পায়নি। পরে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এএসআই মো. মহিউদ্দিন জানান, তার নাম-ঠিকানা ও বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানতে পারেনি পুলিশ।নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।এ বিষয়ে ঢাকা রেলওয়ে (জিআরপি) থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।