দেশজুড়ে

কালিহাতীতে সেচ্ছায় রক্তদাতা সংগঠন রক্তের আস্থা’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • 200
    Shares

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার উপ-শহরখ্যাত এলেঙ্গায় সেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘রক্তের আস্থা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। কমসূচীর মধ্যে ছিল আলোচনা, কেক কাটা ও দোয়া মাহফিল।

১০ অক্টোবর সরকারি শামসুল হক কলেজের অডিটোরিয়াম হল রুমে অনুষ্ঠান উদ্বোধন করেন কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ মোঃ আনোয়ার হোসেন মোল্লা।

রক্তের আস্থা সংগঠনের সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহীম খাঁ সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ও রক্তের আস্থা’র উপদেষ্টা আনোয়ার হোসেন, কালিহাতী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজমুল করিম, উপজেলা বাকশিশের সাধারণ সম্পাদক ও রক্তের আস্থা’র উপদেষ্টা বাবর আলী তালুকদার, তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনস্টিটিউট ও তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের প্রতিষ্ঠাতা ও রক্তের আস্থা’র উপদেষ্টা অধ্যক্ষ তোফাজ্জল হোসেন তুহিন, কালিহাতী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবীন সাংবাদিক রশিদ আহমদ আব্বাসী, হাজী আবু হাসেম বিএম কলেজের অধ্যক্ষ ও রক্তের আস্থা’র উপদেষ্টা মো. তোফাজ্জল হোসেন সোহাগ, রক্তের আস্থার সাধারণ সম্পাদক সিয়াম তালুকদার, সংগঠনের সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রক্তের আস্থা’র মহাসচিব আসাদুুজ্জামান আশিক।

সেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘রক্তের আস্থা’ গত দুই বছরে মানুষের বিপদে পাশের দাড়িয়ে মানুষের মনে আস্থা করে নিয়েছে। সংগঠনের সেচ্ছাসেবক সদস্য ২শত জনের অধিক। দুই বছরে মুমূর্ষু রোগীকে বিভিন্ন হসপিটাল ও ক্লিনিকে গিয়ে সেচ্ছায় ও সম্পূর্ণ বিনামূল্যে সংগঠনের সদস্যরা প্রায় ৫০০ ব্যাগের অধিক রক্তদান করেছেন।
দোয়া পরিচালনা করেন পালিমা জামে মসজিদের ইমাম ও খতিব ও রক্তের আস্থা’র স্বেচ্ছাসেবক সদস্য হযরত মাওলানা মাহমুদুল হাসান।


  • 200
    Shares

Related Articles