বিকাল ৩:৫৯ শুক্রবার ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

ইভাঙ্কার জন্য রাজকীয় নৈশভোজের আয়োজন মোদীর

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ২২, ২০১৭ , ১০:২৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : আন্তর্জাতিক
পোস্টটি শেয়ার করুন

তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প বলে কথা। শক্তিধর মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রনেতার মেয়ের জন্য তাই আগামী মঙ্গলবার আয়োজিত হতে চলেছে রাজকীয় নৈশভোজ।নৈশভোজের হোস্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হায়দ্রাবাদের তাজ ফলুকনামায় বসতে চলেছে এই রাজকীয় আসর।

তেলেঙ্গানায় গ্লোবালে এন্টারপ্রেনিওরশিপ শুরু হচ্ছে আগামী ২৮ নভেম্বর থেকে। একাধিক দেশের মহিলা প্রতিনিধি দল সেখানে অংশ নেবে। মার্কিন যুক্তরাষ্ট্রের মহিলা প্রতিনিধি দলের নেতৃত্ব দিতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট কন্যা ইভাঙ্কা। অনুষ্ঠানের উদ্বোধনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর ইভাঙ্কার সম্মানে প্রধানমন্ত্রী মোদীর তরফে আয়োজন করা হয়েছে এক বিশেষ নৈশভোজের। যা হায়দ্রাবাদের তাজ ফলকনুমায় আয়োজিত হতে চলেছে।তাজ ফলকনুমায় যে ডাইনিং হলটি রয়েছে, সেটি বিশ্বের সবচেয়ে বড় ডাইনিং হল বলে খ্যাত।

আর এখানের এই রাজকীয় পরিবেশেই আয়োজিত হতে চলেছে ইভাঙ্কার জন্য গ্র্যান্ড ডিনার। আপাতত ইভাঙ্কা সফরের আগে, তেলাঙ্গানা জুড়ে সাফাইয়ের কাজ চলছে। সেখানের রাস্তায় যাতে কোনও ভিক্ষুককে দেখা না যায়, সে বিষয়েও কর্মীদের কাছে ‘ওপরতলার’ নির্দেশ এসেছে।

Comments

comments