দেশজুড়ে

নান্দাইলে যুবলীগ নেতা আশরাফুল আলম ঝন্টু বহিষ্কার

  • 122
    Shares

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে উপজেলার ৯নং আচারগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. আশরাফুল আলম ঝন্টুকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে। গতকাল শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চুর স্বাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে সম্প্রতি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক আইডিতে তার মাদক ও ডাকাতির সাথে জড়িত থাকার প্রমান স্বরুপ রেকর্ডিং ভাইরাল হয়। যার ফলে গতকাল শুক্রবার (৯ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী যুবলীগ নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চুর স্বাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করার ঘোষণা করা হয়েছে।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জেলা পরিষদ সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু জানান,ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে পরামর্শ করে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।


  • 122
    Shares

Related Articles