বিকাল ৩:৩৬ শুক্রবার ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

ঘোড়ামারা আজিজসহ ৬ জনের ফাঁসির আদেশ হওয়ায় গাইবান্ধায় আনন্দ র‍্যালী

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ২২, ২০১৭ , ১০:১১ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ  গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা ৭১’র যুদ্ধাপরাধী আবু সালেহ মুহাম্মদ আব্দুল আজিজ মিয়া ওরফে ঘোড়ামারা আজিজসহ ৬ আসামির ফাঁসির আদেশ হওয়ার খবর শোনার সাথে সুন্দরগঞ্জের সর্বস্তরের মানুষ স্বতঃস্ফুর্ত আনন্দ উল্লাসে মেতে ওঠে। এব্যাপারে তাৎক্ষনিক সুন্দরগঞ্জ ও গাইবান্ধায় মিষ্টি বিতরণ ও পৃথক পৃথক আনন্দ র‍্যালী বের করা হয়। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও মুক্তিযোদ্ধা এবং স্বাধীনতার পক্ষের মানুষ এসব আনন্দ র‍্যালীতে অংশ নেয়। র‍্যালী শেষে মিষ্টি বিতরণ করা হয়।

ফাঁসির রায় ঘোষণার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানিয়েছেন, মামলার সাক্ষী ধর্মপুর ও মজুমদার গ্রামের আব্দুর রশিদ, রফিকুল ইসলাম, রাজা মিয়া এবং সুন্দরগঞ্জের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমদাদুল হক বাবলু ও স্থানীয় আ’লীগ নেতা সাজেদুল হক। তারা বলেন, স্বাধীনতার ৪৪ বছর পর আ’লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগেই এই স্বাধীনতা বিরোধীদের বিচার সম্ভব হয়েছে। এই রায়ে তারা অত্যন্ত খুশি এবং আনন্দিত। সেইসাথে পলাতক আসামীদের গ্রেফতার করে এই ফাঁসির আদেশ যাতে অবিলম্বে কার্যকর করা হয় তারও দাবি জানান তারা। পাশাপাশি এই মামলার সাক্ষী ও নিহতের পরিবার-পরিজনদের জামায়াত-শিবিরের সন্ত্রাসী চক্রের হামলার হাত থেকে নিরাপত্তা বিধানেরও দাবি জানানো হয়।

গাইবান্ধার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ এই মামলার বাদি ও স্বাক্ষীদের ভয়ের কোন কারণ নেই উল্লেখ করে তিনি বলেন, এব্যাপারে সুন্দরগঞ্জ থানা পুলিশকে তাদের প্রয়োজনীয় নিরাপত্তা বিধানের নির্দেশ দেয়া হয়েছে এবং এই মামলার রায়কে কেন্দ্র করে কোন দুষ্ট চক্র যাতে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে জননিরাপত্তা বিধানে প্রয়োজনীয় সব রকম পদক্ষেপও গ্রহণ করা হয়েছে।

Comments

comments