রাত ১:৪৯ সোমবার ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

“ভোলার মাটিতে নেই অতিথী পাখির স্থান”- মইনুল হোসেন বিপ্লব

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ২২, ২০১৭ , ১০:০৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

ইয়ামিন হোসেন,ভোলা: আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন হয় এবং অতীথি পাখির স্থান ভোলার মাটিতে নেই ভোলার মানুষ উন্নয়নে বিশ্বাসী বলে জানান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। বুধবার (২২ নভেম্বর) বিকাল ৫ টায় ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ২, ৩ ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের বক্তব্যে জানান।

এসময় তিনি বলেন, বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহাম্মেদই একমাত্র ভোলা সদর আসনের আওয়ামীলীগের প্রার্থী হবেন। কোন অতিথী পাখির স্থান ভোলার মাটিতে জায়গা দিবে না সাধারণ মানুষ। নুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান, মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এনামুল হক আরজু, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান তাজল ইসলাম মাষ্টার প্রমুখ।

অনুষ্ঠান শেষে ২ ও ৪নং ওয়ার্ডের কমিটি ঘোষনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার ও ৩নং ওয়ার্ডের কমিটি ইউনিয়ন নেত্রীবৃন্দের সম্মতিক্রমে ঘোষনা করা হবে বলে জানান তিনি।

Comments

comments