কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধা কমান্ডার প্রয়াত নাসিম উদ্দিনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

0
97

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার প্রয়াত নাসিম উদ্দিন আহম্মেদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ ঘটিকা শহরের নারিকেলতলা মোড়ে জেলা মুক্তিযোদ্ধা ভবন কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা আইনজীবী পরিষদের সভাপতি খন্দকার শামসুল আলম দুদু।

সভায় শামসুল আলম দুদু বলেন, নাসিম একজন ভালো মনের মানুষ ছিলেন তার জীবনে সে কোন খারাপ কাজে জড়িত ছিলনা। হঠাৎ তিনি দেশের বাইরে চিকিৎসাকালীন অকাল মৃত্যু বরন করেন। তার এই মৃত্যু মানা অসম্ভব। কুষ্টিয়াতে যে সব দুর্নিতি হচ্ছে এসব মেনে নেওয়ার মত না। যারা এই দুর্নিতীর সাথে যুক্ত আমরা তার সঠিক বিচার চাই। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে সরকার সুযোগ দিলে অবশ্যই আমি দূর্নিতি মুক্ত করবো। আমি আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দেবেন। দূর্নিতিমুক্ত কুষ্টিয়া জেলা পরিষদ গড়তে যাকিছু প্রয়োজন সবই করবো যদি জেলা পরিষদের চেয়ারম্যান হতে পারি। এবং কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার প্রত্যাশিও তিনি।

মুক্তিযোদ্ধা আসাদুজ্জামানের সভাপতিত্বে সভায়, সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল আলম টুকু, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আক্কাস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শফিউল আলম মজনুসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, আগামীতে কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে আমরা শামসুল আলম দুদু ভাইকেই দেখতে চাই। এমন প্রত্যাশা সকলের।