নির্বাচিত হলে নাগরিক সুবিধা সুনিশ্চিত এবং সন্ত্রাস,দূনীতি ও মাদকমুক্ত সমাজ গড়বো

0
99

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নূর-এ-আলম (বাবু’র) বৈঠা মিছিল ও সমাবেশ করেছেন। আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকাল ৫ টায় পৌর এলাকার বাউসী পপুলার মিল মোড় থেকে বৈঠা মিছিল সহকারে এসে বাউসী বাজার সাবেক ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে সমাবেশ করা হয়।

সমাবেশে পৌর ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম রেজা সভাপতিত্ব করেন।মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নূর-এ-আলম বাবু বলেন,পৌর নির্বাচনে নির্বাচিত হলে নাগরিক সুবিধা সুনিশ্চিত এবং সন্ত্রাস,দূনীতি ও মাদকমুক্ত সমাজ গডার আশাবাদ সহ ১ম শ্রেনীর পৌর সভায় উন্নিত করনের আশাবাদ ব্যাক্ত করেন।

এ সময় বক্তব্য রাখেন. পৌর ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মজনু মিয়া, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম,৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা জিতু প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন-উপজেলা যুবলীগের সদস্য মারুফ আহাম্মেদ। অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব জুট মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর বেলাল হোসেন, জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আ লিক শাখার প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,উপজেলা তাতী লীগের যুগ্ম সম্পাদক ফোরকান আলী,পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।