দেশজুড়ে

ভোলায় বিএনপির উদ্যােগে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ


ইয়ামিন হোসেন, ভোলা: করোনাভাইরাসের প্রভাবে সৃষ্ট পরিস্থিতিতে বিভিন্ন ধরনের সহযোগিতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে জাতীয়তাবাদী দল বিএনপি।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও ভোলা জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গেলাম নবী আলমগীর এর পক্ষ থেকে গরীব ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ভোলা জেলা বিএনপি।

চলমান ত্রান বিতরণের অংশ হিসেবে মঙ্গলবার (১৯ই মে) সকাল ১১ টায় কর্মহীন দুস্থ ও অসহায়দের ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বি এন পির সাধারণ সম্পাদক হারুন রশীদ ট্রুম্যান, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান সহ কৃষক দল শ্রমিক দল যুবদল সেচ্ছাসেবক দল ছাত্র দল সহ বি এন পির নেতৃবৃন্দ
এসময় প্রতি পরিবারের মাঝে দশ কেজি চাল দুই কেজি পেয়াজ এক কেজি ডাল তিন কেজি আলু সহ সাবান প্রদানের মাধ্যমে করনা ভাইরাসের সম্পর্কে সচেতন করা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাসকালীন এই দুর্যোগে শুরু থেকেই সাবেক ধর্ম মন্ত্রী মোশারেফ হোসেন শাজাহানের যোগ্য উত্তরসূরী ও ভোলা সদর থানা বিএনপি’র আহ্বায়ক আসিফ আলতাফ এর উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসুচী গ্রহন করা হয়।এরই অংশ হিসেবে ভোলার সদর থানার বিভিন্ন ইউনিয়নে দরিদ্র কর্মহীন পরিবাবের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে ।

এছাড়া ভোলা জেলার সব কয়টি উপজেলায় বিএনপি সমর্থিত এমপি প্রার্থীরা সহায়তা কার্যক্রম চলিয়েছে যাচ্ছে বলে জানা গেছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button