মির্জাগঞ্জে সুষ্ঠ উপনির্বাচন চায় কলাগাছিয়া এলাকাবাসী

0
91

মোঃ রনি খান পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ মির্জাগঞ্জ উপজেলার পাঁচ নং কাকড়াবুনিয়া ইউনিয়নের ছয় নং ওয়ার্ডের কলাগাছিয়া গ্রামের সাধারণ জনগন সুষ্ঠু উপনির্বাচন দাবী করেন ভোটার গন।

আগামী ১০/১০/২০ ইং তারিখে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। কাকড়াবুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মোঃ ইউনুচ আলী হাওলাদার মেম্বারের মৃত্যুর পর জন প্রতিনিধি শুন্য হয়ে পরে।এর উপর বৃত্তি করে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপনির্বাচন।উক্ত ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিনিধিত করছে দুই জন জনপ্রতিনিধি মোঃ জাকির হোসেন খান, ও আঃ জলিল চৌকিদার।

স্থানীয় সূএে জানা যায় মোট ভোটার সংখ্যা ১২০৮ জন বিগত বছরের নির্বাচনে উক্ত দং কলাগাছিয়া সেন্টারে কিছু ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করে থাকে তাই ভোটারদের নিরাপত্তা বিঘ্ন সৃষ্টি করে।যার ফলে উক্ত ওয়ার্ডের ভোটার গন ভোট কেন্দ্রে যেতে সংকোচ প্রকাশ করছে।

এদিকে জনপ্রিয় জনপ্রতিনিধি মেম্বার পদপ্রার্থী আঃ জলিল চৌকিদার জানান ,আমি একজন মেম্বার পদপ্রার্থী ৬ নং ওয়ার্ডের সাধারণ মানুষ ও এলাকাবাসীর সমর্থনে আমি উক্ত উপনির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিনিধিত্ব করছি। আমি তাদের ভালোবাসায় এগিয়ে যাচ্ছি কিন্তু আমারএলাকার সাধারণ ভোটার গন সুষ্ঠুভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারলে আমি নিশ্চিত জয়যুক্ত হবো ইনশাল্লাহ। আমি স্থানীয় প্রশাসন কে দৃষ্টি আকর্ষণ করছি এই উপনির্বাচনটি যেন সুষ্ঠ হয় কোন প্রকারের ভোট কারচুপি না হয় সে দিকে যেন সজাগ দৃষ্টি রাখে।

এই পরিপ্রেক্ষিতে ৬ নং ওয়ার্ডের উপনির্বাচনে বিচ্ছিন্ন সন্ত্রাসী হামলা ও ভোটারদের প্রাণ নাশের আশঙ্কা না হয় সেদিকে নজর দেওয়ার প্রার্থনা করছে ভোটার গন এছাড়া প্রশাসনিক সাহায্য চায় সাধারণ ভোটার গন ।