মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করলো মাদক ব্যবসায়ী

0
89

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিবেদকঃ মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার সকালে বাড়ি থেকে উপজেলা সদরে আসার পথে পথরোধ করে তাকে কোপানো হয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলেও মাদক ব্যবসায়ীকে ধরতে পারেনি। পরে বিকেলে এলাকার লোকজন ধরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় সূত্র জানায়, নান্দাইল পৌরসভার ভূইঁয়া পাড়া মহল্লার মৃত কুতুব উদ্দিনের ছেলে কাকন খান(২৮) একজন ইয়াবাখোর ও আন্তঃজেলার মাদক ব্যবসায়ী। পুলিশের খাতায় সে মাদক সম্রাট হিসেবে চিহ্নিত। এ পর্যন্ত কমপক্ষে ছয়বার ডিবি ও পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলহাজতে গিয়ে জামিনে মুক্ত হয়ে এসেছে।

সম্প্রতি এলাকার লোকজন তার অত্যাচারে অতিষ্ট হয়ে তার বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠে। আর এ ঘটনার নেতৃত্ব দেন একই এলাকার বাসিন্দা মো. আব্দুর রহিম উদ্দিন ভুইয়ার ছেলে মো.হাফিজুর রহমান রিপন (৩৮)। তিনি নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা পুলিশিং কমিটির সাবেক সাধারণ সম্পাদক এবং আসছে পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী। তিনি মাদক ব্যবসায়ী কাকনকে এই ব্যবসা ছেড়ে দিতে বললে ক্ষিপ্ত হয়।

রিপন জানান, তিনি বুধবার সকালে বৃষ্টির সময় ছাতা মাথায় দিয়ে সদরে আসার সময় মাদক ব্যবসায়ী কাকন তার পথরোধ করে হাতে থাকা একটি দাঁড়ালো ছুরা দিয়ে এলোপাতারি কোপাতে থাকে। এ সময় প্রতিহত করতে চাইলে ডানহাতের দুইটি আঙ্গুল ক্ষতিগ্রস্থ হয়। হাসপাতালে নেওয়ার পর বেশ কয়েকটি সেলাই দিয়ে ভর্তি করানো হয়।

নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, কাকন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ধরতে পুলিশ অনেকবার চেষ্টা করেছে। ছাত্রলীগ নেতাকে আহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।