দেশজুড়ে

দিনব্যাপী শেখ হাসিনার খাদ্য উপহার বিতরণ করলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু


মঙ্গলবার দিনব্যাপী ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার বিতরণ করেন মাননীয় সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মঙ্গলবার বেলা ১০টা ৩০ মিনিটে মাননীয় মেয়র ৩৩ নং ওয়ার্ডের অর্ন্তভুক্ত শম্ভুগঞ্জ ইউ.সি হাই স্কুল পাশ্ববর্তী মাঠে ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহানের উপস্থিতিতে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার তুলে দেন। এসময় মাননীয় মেয়র তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে ভালো রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী যখন অন্য দেশের ন্যায় বাংলাদেশে যখন লকডাউন শুরু করেন তখন তিনি বলেছিলেন- এদেশের একটি মানুষও যেন না খেয়ে না থাকে তার সর্বোচ্চ চেষ্টা আমি করবো। আজ তারই ফলশ্রুতিতে আপনারা এ খাদ্য উপহার পাচ্ছেন।’

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এ পর্যন্ত ময়মনসিংহ সিটি কর্পোরেশনে ৭০০ মে.টন চাল এবং প্রায় ২৬ লক্ষ টাকা নগদ বরাদ্দ দিয়েছেন- যা দিয়ে খাদ্য প্যাকেটে চালের সাথে আলু সরবরাহ করা হচ্ছে। মাননীয় মেয়র ব্যক্তিগত ভাবে এবং বিভিন্ন দানশীল ব্যক্তি, প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠণের সহায়তায় প্রায় ৪৬ হাজার খাদ্য প্যাকেট ইতোমধ্যে বিতরণ করেছেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রায় ৮০ হাজার খাদ্য উপহার বিভিন্ন ওয়ার্ডে বিতরণ করা হয়েছে বলে মেয়র তার বক্তব্যে উল্লেখ করেন।

এরপরের কর্মসূচিতে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন মোড়ের নিকটবর্তী ময়মনসিংহ পত্রিকা হকার্স সমিতিকে এবং মকুল নিকেতন স্কুল মাঠে ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব, নিরাপদ সড়ক চাই আন্দোলন, ময়মনসিংহ সাংস্কৃতিক সংগঠন এবং ময়মনসিংহ বিভাগীয় চলচ্চিত্র সংস্থাকে প্রায় ৫৫০ প্যাকেট খাদ্য উপহার প্রদান করেন। ময়মনসিংহ হকার্স সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, ময়মনসিংহ বিভাগীয় চলচ্চিত্র সংস্থার জনাব হেদায়েতুল হক টিংকু, নিরাপদ সড়ক চাই আন্দোলনের জনাব মুন্না, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের জনাব বাপ্পী চৌধুরী, ময়মনসিংহ জেলা আওয়ামিলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান ভাষাণী মাননীয় মেয়রের হাত থেকে সংগঠনসমূহের পক্ষে খাদ্য উপহার গ্রহণ করেন।

এছাড়া মঙ্গলবার বেলা ৩ টায় মাসকান্দা বাসস্ট্যান্ডে মাননীয় সিটি মেয়র ময়মনসিংহ জেলা মটরস ওয়ার্কশপ মেকানিক্স ইউনিয়নের সদস্যবৃন্দকে ২০০ প্যাকেট এবং বেলা ৩টা ৩০ মিনিটে র‌্যালির মোড়ে ময়মনসিংহ জেলা মটরসাইকেল ওয়ার্কশপ মেকানিক ইউনিয়নের সদস্যবৃন্দকে ১০০ প্যাকেট মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য উপহার তুলে দেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button