দেশজুড়ে

ধামরাই ইউনিয়নে করোনা আক্রান্ত রোগীর পাশে ইউপি চেয়ারম্যান শাহাবদ্দিন

  • 661
    Shares

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত ধামরাই ইউনিয়নের ছোট ইকুরিয়ায় গতকাল শুনতে পান আল আমিন পিতা হাছেন আলীর করোনা পজিটিভ পাওয়া গিয়াছে।

আজ মঙ্গলবার (১৯শে মে) ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাবদ্দিন ছুটে যান করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে করোনা আক্রান্ত রোগীকে মানসিক সাহস যোগাতে ভালবাসার উপহার পুষ্টিকর ফল দিয়ে রোগীকে আশার কথা শুনান আমরা তোমার পাশে আছি, তুমি দ্রুত সুস্থ হবে কোন চিন্তা করবে না।

আরো উল্লেখ্য আজ দ্বিতীয় দিনে তার পরিবারের সচেতনতা ছিলনা বিধায় তার পিতা,মাতা বোন ও ভাগনী সহ এখন ৬ জনের করোনা পজিটিভ পাওয়া গিয়াছে। আগামীকাল তাদের চাচার বাড়ির লোকদেরও করোনা পরীক্ষা করা হইবে। তাই রোগকে ঘৃনা করা রোগীকে ভালবাসা দেওয়া আমাদের নৈতিক দ্বায়িত্ব। সেই জন্য ধামরাই ইউনিয়নের চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহাবদ্দিন ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের পরামর্শে রোগীদের বাসায় ভিটামিন সি জাতীয় খাদ্য পৌছে দেন ।

এ’সময় সাথে ছিল ধামরাই ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার আবু তাহের ও চৌকিদারগন ও গ্রামের সচেতন জনগন। আজকের পি পি ই টি চেয়ারম্যান আলহাজ্ব শাহাবদ্দিন এর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২২ ব্যাচ অর্থনীতির ছোট ভাই মুকিমকে দূর্যোগ মূহুর্তে গিফট করার জন্য অসংখ্য ধন্যবাদ জানান চেয়ারম্যান আলহাজ্ব শাহাবুদ্দিন।


  • 661
    Shares

Related Articles