দেশজুড়ে

গোপালপুরে উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রী বিতরণ

  • 6
    Shares

মো.নুর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি : ঈদকে সামনে রেখে ব্যতিক্রমী উদ্যোগ গোপালপুরে উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে ১৮০ কি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

মঙ্গলবার (১৯ মে) হেমনগর ইউনিয়নের বালোবাড়ি গ্রামের উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উদ্যোক্তা বা ফাউন্ডার মাহবুব হাসান, শাহাদাৎ,সজীব , রফিক। সার্বিক তত্ত্বাবধানে ছিল নুরুন্নাহার (শিক্ষিকা নলিন আদর্শ উচ্চ বিদ্যালয়) এবং সামছুন্নাহার (শিক্ষিকা, বালোবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়)। আরও উপস্থিত ছিলেন গোপালপুর প্রেসক্লাব প্রতিনিধি , জয়যাত্রা টেলিভিশন গোপালপুর প্রতিনিধি , সুশাসনের জন্য নাগরিক সুজন গোপালপুরের এর সদস্যবৃন্দ,বিকশিত নারী নেটওয়ার্ক এর টাঙ্গাইল জেলা সভাপতি প্রমূখ।

সংগঠনের উদ্যোক্তা বা ফাউন্ডার মাহবুব হাসান, বলেন যেখানে করোনার প্রভাবে সকলের ঘরে বসে আছেন, কর্মহীন হয়ে পড়ছেন, আমরা সেখানে গরিব অসহায়দের মুখে মিষ্টি হাসি ফুটাতে উদ্দীপ্ত তরুণ সংঘ এর উদ্যোগে সেমাই,চিনি, দুধ সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের আর্থিক ভাবে কিছুটা সাহায্য করেছে দারিদ্র্য চ্যারিটি ফাউন্ডেশন। তার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জু আনোয়ারা (ময়না) ম্যাডাম।
সার্বিক সহযোগিতায় ছিল DCF Team Tangail এর স্বেচ্ছাব্রতী বন্ধুরা।

উল্লেখ্য উদ্দীপ্ত তরুণ সংগঠনটি এবছর শুরু হয় । এর আগে তিন ধাপে ত্রাণ বিতরণ করেছে।


  • 6
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button