ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

0
78

মামুনুর রহমান, জেলা প্রতিনিধি, পাবনা : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই সিঙ্গাপুর ও থাইল্যান্ডের মত উন্নত দেশে পরিণত হত বলে মন্তব্য করেছেন, পাবনা-৪ আসনের এমপি ও মুজিব বাহিনী প্রধান নুরুজ্জামান বিশ্বাস। গতকাল রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্নার সভাপতিত্বে আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি ইসাহক আলী মালিথা, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এ্যাড.হেদায়েত-উল হক, আওয়ামীলীগ নেতা এনামুল হক বিশ্বাস ও আব্দুল খালেক মালিথা, শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুসহ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন,বঙ্গবন্ধু কন্যা দায়িত্ব নেওয়ার পর থেকে দেশের পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন। পদ্মা সেতু ও রুপপুর পরমাণু বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের মত মেগা প্রকল্পের কাজ চলমান রয়েছে। দেশকে মধ্য আয়ের দেশে পরিণত করেছেন এবয় ৪১ সালের মধ্যে উন্নত বিশ্বের কাতারে যোগ করতে সক্ষম হবেন। পরে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত এমপিকে সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়।