টটেনহ্যামের দাপটে বিধ্বস্ত ম্যানইউ

0
87

গত রাতে নিজেদের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে হোসে মরিনহোর টটেনহ্যাম। ১০ জনের ম্যানইউ বড় ব্যবধানে হেরে মাঠ ছাড়ে। সবশেষ ২০১১ সালে নিজেদের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির কাছে এত বড় ব্যবধানে হেরেছিল ম্যানইউ। ওন্ড ট্রাফোর্ডে এটা ছিল টটেনহ্যামের সবথেকে বড় জয়। সর্বশেষ ১৯৩২ সালে ঘরের মাঠে ম্যানইউকে ৬-১ ব্যবধানে হারিয়েছিল তারা। ম্যাচের ২৮ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মার ছাড়েন মার্শিয়ল। ইউনাইটেডে বড় বিপদে পড়েছে সেখানেই। এরপর ১০ জনের দল নিয়ে টটেনহ্যামের গোল উৎসব থামাতে পারেনি তারা।

তবে ম্যাচের শুরুতেই ব্রুনো ফার্নান্দোজ পেনাল্টি থেকে গোল করে লিড এনে দেয় রেড ডেভিলসদের। কিন্তু বেশীক্ষণ খেলা ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার। টটেনহ্যামের হয়ে সন হিউং-মিন ও হ্যারি কেন দুটি করে গোল করেন। একটি করে গোল করেন টাঙ্গুই ডম্বেলে ও সার্জি আউরিয়ের।

৬-১ গোলে হার কেবল কোচ ওলে গুলসারের সময়ের সবথেকে বড় হার নয়,এটা ভাইস চেয়ারম্যান এড উডওয়ার্ডের সময়েও সবথেকে বড় হার। এই হারের ফলে পয়েন্ট টেবিলের ১৬ তে নেমে এসেছে ম্যানইউ। তিন ম্যাচে ১১ গোল হজম করল তার। তিন ম্যাচ থেকে তাদের পয়েন্ট সংগ্রহ মাত্র ৩। অন্যদিকে এই জয়ের ফলে ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমে অবস্থান করছে টটেনহ্যাম।