ধামরাইয়ে ঢাকা জেলা পরিষদের অর্থায়নে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

0
90

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশনায় ঢাকা জেলা পরিষদের সদস্য মাহতাব আলম এর উদ্যোগে ও ঢাকা জেলা পরিষদের অর্থায়নে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ই মে) ঢাকা জেলা পরিষদের সদস্য নাসিমা আক্তারের উদ্যোগে ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়ন এর বিভিন্ন এলাকায় সকাল ১০ টায় নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় ১১০ পরিবারের মাঝে ১১০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের প্রাক্তন সভাপতি মোঃ হাবিবুর রহমান খান হাবিব, ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মানছুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

খাদ্য বিতরনকালে ঢাকা জেলা পরিষদের সদস্য মাহতাব আলম বলেন – করোনা ভাইরাস (কোভিড-১৯)প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন ঘরবন্দী কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন। তাদের এ ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরনের কাজ ধামরাইয়ের বিভিন্ন গ্রামে চলমান থাকবে বলেও তিনি জানান। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানান তিনি।