দেশজুড়ে

কুষ্টিয়ায় সাংবাদিক অধিকার ফোরামের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান


কুষ্টিয়া প্রতিনিধিঃ সাংবাদিক অধিকার ফোরাম (বিজিআরএফ) কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ও জেলা প্রশাসনের আয়োজনে জেলায় কর্মরত অস্বচ্ছল সাংবাদিক, সংবাদপত্র অফিসের কর্মচারী, ক্যামেরাপার্সনসহ মিডিয়া কর্মিদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আজ দুপুরে বিজিআরএফ কুষ্টিয়া জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে এক অড়াম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ পুর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

বিজিআরএফ’র কুষ্টিয়া জেলা শাখার সভাপতি নুর আলম দুলালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা, আইসিটি) মোঃ ওবায়দুর রহমান বলেন, এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা নিয়ন্ত্রণে রয়েছে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য কর্মকর্তা ও সর্বপরি মিডিয়া কর্মিদের আন্তরিক সহযোগীতায় করোনা সংক্রান্ত যে কোন তথ্য জেলা প্রশাসন অত্যান্ত গুরুত্বের সাথে নিয়ে তা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহন করে আসছে। তিনি বলেন, এই সংকটে মিডিয়া কর্মিরাই ফ্রন্টলাইনে ভুমিকা রেখে চলেছে। পরিশেষে তিনি বিজিআরএফ’র এমন একটি উদ্যোগকে স্বাগত জানান। আলোচনা সভা শেষে প্রায় অর্ধশত মিডিয়া কর্মিদের মাঝে চাল, ডাল,তেল, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদ্যপদোন্নতীপ্রাপ্ত বাগেরহাট সদরের ইউএনও, বর্তমান কুষ্টিয়া জেলা প্রশাসনের এনডিসি মোছাব্বেরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি দেবাশীষ দত্ত, দি ডেইলী সানের জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, আজকের আলোর স্টাফ রিপোর্টার আকরামুজ্জামান আরিফ প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিভির জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম, বিজিআরএফ’র সদস্য ও দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি রেজা আহমেদ জয়,বিটিভির ক্যামেরাপার্সন খাইরুল ইসলাম সম্রাট, দৈনিক মুক্ত মঞ্চের স্টাফ রিপোর্টার কোরবান জোয়াদ্দার, দৈনিক কুষ্টিয়ার কাগজ’র সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুল মোতালেব, স্টাফ রিপোর্টার রোকনুজ্জামান রাসেল, এস এ টিভির ক্যামেরাপার্সন হাবিবুর রহমান হাবিব, কুষ্টিয়ার কাগজ’র সার্কুলেশন সহকারী রবিউল ইসলাম রবি প্রমুখ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button