দেশজুড়ে

ধামরাইয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে তার পরিবারকে  পঞ্চাশ হাজার টাকা দেয়া হবে

  • 584
    Shares

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি :  নোভেন করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে বিশ্বজুড়ে মহামারী রুপ নিয়েছে।

করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশ অনুযায়ী অঘোষিত লকডাউন চলছে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ঘরে থাকার কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সংকট দেখা যাওয়ার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে সমগ্র ধামরাই উপজেলার দিন-রাত বিভিন্ন ইউনিয়নে পাড়া মহল্লায় , পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অলিগলিতে প্রচুর বৃষ্টিকেও হার মানিয়ে ত্রাণ-সামগ্রী বিতরণ করে চলেছেন ধামরাই উপজেলার চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

করোনা কাল শুরু থেকে পবিত্র রমজান মাসেও ক্লান্তি বিহিন ভাবে কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের পাশে রয়েছেন ধামরাইবাসীর পরিক্ষিত আপনজন এক মানবিক গুণ সম্পন্ন উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন।

মঙ্গলবার (১৯শে মে) ঢাকার ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের করোনার কারনে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। দিন-রাত এক ইউনিয়ন থেকে আরেক ইউনিয়ন এক গ্রাম থেকে আরেক গ্রাম, পৌরসভার এক ওয়ার্ড থেকে আরেক ওয়ার্ড পাড়া মহল্লায় অবিরাম ছুটে বেড়াচ্ছেন করোনা কালে জনগণের সেবক পরিক্ষিত আপনজন জননন্দিত উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন।
এ’সময় উপস্থিত ছিলেন সোমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহার আলী সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন ধামরাই উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তার পরিবারকে পরিষদের পক্ষ থেকে ৫০ হাজার এবং ওই মৃত ব্যাক্তিকে যে গোসল করাবে তাকে ১০ হাজার টাকা প্রদানের ঘোষণা দিয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। তিনি দুস্থদের খাদ্যসামগ্রী বিতরণের সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি জানান। করোনা রোগীকে ঘৃনা করে নয় ভালবাসা ও সাহস দিয়ে তাকে সুস্থ করে তুলতে হবে।

ধামরাই বাসীদের উদ্দেশ্যেে তিনি আরো বলেন- আপনারা কেউ খাবারের জন্য চিন্তা করবেন না। মানণীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য আমরা মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষে আপনাদের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিলাম। আপনারা সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকুন, সুস্থ ও নিরাপদ থাকুন অপরকে সুরক্ষিত ও নিরাপদ রাখুন।করোনার কারণে কেউ আতঙ্কিত হবেন না সচেতন হোন, স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন,। আমরা আপনাদের সেবায় নিয়োজিত আছি নিরন্তর।


  • 584
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button