১০০০ ভ্যান গাড়িতে কৃষি পন্য বিক্রেতাকে ঈদ উপহার সামগ্রী দিলো কৃষক লীগ

0
46

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সংকটে থাকা ও আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঢাকা শহরে ভ্যান গাড়িতে কৃষি পন্য করে এমন এক হাজার বিক্রেতার মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ।

আজ ১৮ মে ২০২০ রোজ সোমবার, মিরপুর থানা, শাহআলী থানা, রূপনগর থানা এবং দারুস সালাম থানার ভ্যান গাড়িতে কৃষি পন্য বিক্রেতাদের মাঝে এ ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেন।

‘ঈদ উপহার’ সামগ্রী প্রতিটি প্যাকেটের মধ্যে রয়েছে- পোলার চাল ১ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ময়দা ১ কেজি, গুড়া দুধ ৫০০গ্রাম, তেল, কিসমিস ও খেজুর।

‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণের ব্যাপারে ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মাকসুদ ও সাধারণ সম্পাদক মোঃ হালিম খান বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর যুদ্ধের সম্মুখে কৃষকের সাথে সহযোদ্ধা হিসেবে দুর্যোগকালীন সময়ে ভ্যান গাড়িতে কৃষি পন্য বিক্রি করে কৃষকের পাশে দাঁড়িয়েছে তারা। তাদের কথা চিন্তা করে, মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্দেশে, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ সামাজিক দূরত্ব নিশ্চিত করে ভ্যান গাড়িতে কৃষি পন্য বিক্রেতাদের মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেন।

এই ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ কার্যক্রম পবিত্র ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত চলমান থাকবে বলে ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান।

এই সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ, মিরপুর থানা, শাহআলী থানা, রূপনগর থানা এবং দারুস সালাম থানার কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ থানা ও ওয়ার্ড কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।