রাঙ্গাবালীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরণ

0
156

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী, পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ত্রান বিতরণ করা হয়।

আজ শুক্রবার উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান, বর্তমান জেলা রেডক্রিসেন্টে সোসাইটির সাধারণ সম্পাদক রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি

অধ্যাক্ষ মোঃ দেলোয়ার হোসেন,চালিতাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো:জাহিদুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃমাহবুব হাং, চালিতাবুনিয়া ইউনিয়ন এর পুরুষ ও মহিলা ইউপি সদস্যগন ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন সদস্য বৃন্দ।

এসময় জেলা রেডক্রিসেন্টে সোসাইটির সাধারণ সম্পাদক অধ্যাক্ষ মোঃ দেলোয়ার হোসেন বলেন,আমি মাত্র দুই বছর উপজেলা চেয়ারম্যান ছিলাম। উপজেলা চেয়ারম্যান হওয়ার পর এ উপজেলায় প্রচুর কাজ করেছি।কিছু কাজ ইতি মধ্যে সম্পূর্ণ হয়েছে এবং কিছু এখন ও চলমান আছে তা আপনা দেখতে পাচ্ছেন।আমি আজ ও এই ইউনিয়নের কাজের জন্য চেষ্টা করে যাচ্ছি।তিনি আরও বলেন, এ ইউনিয়ন এর নদী ভাঙ্গন ও আম্পান এর ক্ষতির বিবেচনা করে আমি এই ইউনিয়নে রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ত্রান দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ইউপি চেয়ারম্যান মো:জাহিদুল রহমান বলেন,আমার ইউনিয়নে জনগন নদী ভাঙ্গনের কারনে অসহায় হয়ে পরেছে।যদি এ নদী ভাঙ্গন প্রতিরোধে করা না যায়।তা হলে চালিতাবুনিয়া ইউনিয়নের কিছুই থাকবেনা।আমি তারাতাড়ি এর সমাধান চাই।ইতি মধ্যে শত শত পরিবার তাদের ভীটে বাড়ি হারিয়ে মানবেতর জীবন যাপন করছে। এদের মাথা গোঁজার জায়গাটুকু ও নেই।বর্তামানে আমার বাড়ি ও নদীতে বিলুপ্ত হওয়ার পথে।