দেশজুড়ে

শরীয়তপুরে করোনা জয়ী তিনজনকে ফুলের অভিনন্দন


মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় আরো তিন জন করোনা জয় করেছে। করোনা জয়ীরা হলেন ইয়াসিন (১৩), রাব্বি (১৮) ও রাজান (২৫)।

করোনা সংক্রমণ জয় করে সুস্থ হওয়া প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কাছ থেকে ফুলের শুভেচ্ছা পেয়েছে। উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. শেখ মোহাম্মদ মোস্তফা নিজেস্ব তহবিল থেকে তাদের খাদ্যসামগ্রী ও নগদ টাকা দেয়া হয় আক্রান্ত ব্যাক্তিদের।

করোনা শনাক্ত হবার পর বাড়ির বাকী সদস্যকে চিকিৎসকদের তত্বাবধানে থেকে চিকিৎসা নিতে থাকেন ইয়াসিন (১৩), রাব্বি (১৮) ও রাজান (২৫) । পরে পরীক্ষায় তাদের শরীরে ভাইরাসের উপস্থিতি না পাওয়ায় মঙ্গলবার (১৯মে) আনুষ্ঠানিকভাবে তাদের করোনা জয়ী হিসেবে ঘোষণা করা হয়েছে।

করোনা জয়ী একই পরিবারের দুই সদস্যদের স্বাগত জানাতে মঙ্গলবার সাড়ে ১১টার দিকে তাদেরকে উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শেখ মোহাম্মদ মোস্তফা ও অফিসার্স ইনচার্জ মেহেদী হাসান পরিবারের সদস্যদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পরিবারটিকে করোনামুক্ত ঘোষনা দেয়া হয়েছে।

স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. শেখ মোহাম্মদ মোস্তফা বলেন, করোনা আক্রান্ত ব্যাক্তিরা তাদের তত্ত্বাবধানে থেকে নিয়ম মেনে চিকিৎসা নেয়। এতে তারা সুস্থ হয়ে ওঠে। পাশাপাশি সেখানে কর্মরত স্বাস্থ্যকর্মী নুরুজ্জামানকে ধন্যবাদ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল মুঈদ বলেন, করোনা একটি যুদ্ধ। নিয়ম মেনে চিকিৎসা নেয়ায় তারা সুস্থ হয়ে উঠেছে। এই রোগকে ভয় না পেয়ে চিকিৎসাকের পরামর্শ অনুসারে চিকিৎসা নিলে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা বেশি, এক্ষেত্রে পরিবারটি অনুকরণীয় হতে পারে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button