মির্জাপুরে অটো খাদে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

0
33

রাব্বি ইসলাম,স্টাফ রিপোর্টার:  টাঙ্গাইলের মির্জাপুরে ব্যাটারি চালিত যাত্রীবাহী অটো খাদে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৯‘মে) সকাল ৭টার দিকে উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকি মোশারফের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত ঐ ইউনিয়নের গোড়াকি উত্তরপাড়া গ্রামের মীর আলীর ছেলে আবুল হোসেন (৪৫) বলে জানা গেছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালেও বাড়ি থেকে বের হয়ে মির্জাপুর সদরের উদ্দেশ্যে কাজ করার জন্য ব্যাটারি চালিত অটোতে করে গোড়াকি এলাকা থেকে রওনা হয় আবুল ও কয়েকজন যাত্রী। পথিমধ্যে ইউনিয়নের গেড়াকি ভোটঘর এলাকার পূর্ব পার্শ্বে মোশারফের বাড়ির সামনে পৌছানোর পর অটোটি খাদে পড়ে যায়। এতে চালকসহ ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। তবে হাসপাতালে ভর্তির ১০ মিনিট পর চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেনের মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আবুল হোসেনকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন। চালকের অসচেতনার কারণেই এই দুর্ঘটনার সুত্রপাত হতে পারে বলেও দাবি করেন তিনি।