পুঠিয়ায় আবারো একজন করোনা রোগী শনাক্ত

0
111

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় আরো একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। পুঠিয়া উপজেলায় ষষ্ঠ করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হলো। করোনায় আক্রান্ত আশরাফুল ইসলাম (৩০) উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সাধনপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে। আক্রান্তদের বাড়ি লকডাউন প্রস্তুতি নিচ্ছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার সকালে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঔই ব্যক্তি ঢাকার আশুলিয়া থেকে গত সপ্তাহে বাড়ি ফিরেন। এরপর তার শরীরে করোনা রোগের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম গত ১৩ মে বুধবার তার নমুনা সংগ্রহ করে রামেক হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর পর সে হোম কোয়ারেন্টিতে ছিল।

গত ১৮ মে মঙ্গলবার ঢাকা থেকে তার রির্পোট পজেটিভ আসে। করোনায় আক্রান্ত আশরাফুল ইসলাম ঢাকার আশুলিয়া একটি গার্মেন্টসে সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। আক্রান্ত রোগীকে এখন তার নিজ বাড়িতেই রাখা হবে। সেখানেই তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করা হবে। পরে তার সমস্যা দেখা দিলে রামেক হাসপাতালের আইসোলেশনে পাঠানো হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জান বলেন, আক্রন্তের বাড়িসহ আশেপাশের যে সব বাড়িতে চলাফেরা করেছে সেই সব বাড়ি লকডাউন করা হবে।