দেশজুড়ে

সিরাজদিখানে ছাত্রলীগ নেতার ৪০ হাজার টাকা নিয়ে উধাও ভেকু চালক


সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রুবেল এর কর্মচারী (ভেকু চালক) মোঃ মিলন (২৫) তার ৪০ হাজার টাকা নিয়ে উধাও হয়েছে। গত ১৬ মে শনিবার এ ঘটনা ঘটে। সে মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার গোয়ালডাঙ্গী গ্রামের নিরু মিয়া ফকিরের ছেলে। এ বিষয়ে ওই নেতা বাদী হয়ে একটি সাধারন ডাইরী করেছেন।

তিনি জানান, এক বছর আগে মিলনকে আমি আমার ভেকু চালানোর জন্য কাজে রাখি। বিভিন্ন সময় মানুষজন কাজের টাকা ওর কাছে দিতো আমাকে দেয়ার জন্য। গত কয়েক মাস আগে ১০ হাজার টাকা নিয়ে উধাও হয়। এর পর আবারও চলে আসে। আমি তাকে কিছু না বলে আবারও কাজে রাখি। গত ১৬ তারিখে আমার এক কাষ্টমার কাজ শেষে ৩০ হাজার টাকা ওর কাছে দিয়ে আমাকে দেয়ার জন্য বলে কিন্তু সে ওইদিন বিকাল ৬ টা পর্যন্ত আমার এখানে কাজ করেছে। এর পর বিভিন্ন স্থানে খোঁজ করে মিলনকে না পেয়ে তার ফোনে ফোন করলে ফোন বন্ধ পাই। সে প্রতারণার মাধ্যমে আমার টাকা আত্নসাতের উদ্দেশ্যে উধাও হয়েছে। আমি এবিষয়ে থানায় জিডি করেছি।

সিরাজদিখান থানার এস.আই হাসিবুর রহমান জানান, মিলন সিরাজদিখানের স্থায়ী বাসিন্দা না। তার বড়ী মানিকগঞ্জের ঘিওর উপজেলায়। তার বাড়ী অন্য এলাকায় হওয়ায় আমরা তাকে ট্রেস করতে পারছি না। আমরা আইনানুগ ব্যাবস্থা গ্রহন করছি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button