দেশজুড়ে

রাজশাহীর কেশরহাট পৌর মেয়রের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ


রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যেগে করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী জেলার মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার ৫শ অসহায় পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় বৃত্তবান ও মৎস ব্যবসায়িদের আর্থিক সহয়তায় ১৮মে/২০২০ ইং (সোমবার) সকাল সাড়ে ৬টার দিকে ঈদসামগ্রী হিসেবে চাল, চিনি, লাচ্চা সেমাই ও সয়াবিন তেল বিতরণ করেন মেয়র শহিদুজ্জামান শহিদ।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নারী কাউন্সিলর মোমেনা আক্তার, নারী কাউন্সিলর কোহিনুর বেগম, পৌরসভার লাইসেন্স পরিদর্শক রোকমতজামান টিটু প্রমূখ।

এদিকে সংশ্লিষ্ট দফতর সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি ও প্রধানমন্রীর ত্রাণ তহবিলের বরাদ্দকৃত ত্রাণ বিতরণ করেন মেয়র শহিদুজ্জামান। বিতরণকৃত ত্রাণ সামগ্রী মধ্যে ছিল ১হাজার ৯৭ জনের প্রত্যেককে ৫০০ টাকা, ১হাজার জনকে সবজি প্রদান, ৭শ জনকে মানবিক অনুদান, ৮০ প্যাকেট শিশু দুধ, প্রধানমন্রীর বিশেষ অনুদান প্রদান করা হয়েছে ১হাজার ৮জনের মাঝে।

এছাড়া করোনা পরিস্থির মাঝে প্রধানমন্ত্রী প্রতিটি পরিবারে ঈদ আনন্দ নিশ্চিত করেছেন। এ উপলক্ষে ২ হাজার ৪শ ৪০ জন সুবিধাভুগিদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button