কক্সবাজারে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে ধামরাই উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

0
113

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৫ ঘটিকার সময় ধামরাই উপজেলা ছাত্রলীগের আঞ্চলিক কার্যালয় ধামরাইয়ের এক্সেল লোড এলাকায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের উপর শিবিরের হামলার প্রতিবাদে এক মানব বন্ধনের আয়োজন করা হয় ।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে ধামরাই উপজেলা ছাত্রলীগের ১ নং যুগ্ম আহ্বায়ক মোঃ রবিউল আওয়াল (রুবেল) বলেন, “আপনারা অবগত আছেন যে ইতোপূর্বে কক্সবাজারে স্বাধীনতাবিরোধী অপশক্তি শিবিরের হামলায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে, গতকাল রাতে আবার আমাদের সহযোদ্ধা সাখাওয়াত ভাই এর উপর হামলা করা হয় । অনতিবিলম্বে এই দেশ বিরোধী অপশক্তিকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি ।”

এসময় উপস্থিত ছিলেন সুয়াপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহিবুর রহমান মুন্না, গাংগুটিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুমন চৌধুরী, সানোড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মানিক মিয়া, সূতিপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা গোবিন্দ , গোলাম রাব্বি প্রমুখ ।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে শিবির ক্যাডার তারেক আজিজ এর নেতৃত্বে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের উপর হামলা করা হয় ।