দেশজুড়ে

সিংড়ায় হিলফুল ফুযুলের ইফতারী প্যাকেট বিতরণ


মোছাঃ আরিফা খাতুন, নাটোর প্রতিনিধি: নাটোররের সিংড়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিলফুল ফুযুলের উদ্যোগে ইফতারী প্যাকেট বিতরণ করা হয়েছে। শনিবার ইফতারের পুর্বমুর্হুতে সিংড়া দমদমা মোড়,মাদ্রাসা মোড় ও বাসষ্ট্যান্ড এলাকায় নিম্ন আয়ের ব্যবসায়ী, রিক্সা,ভ্যান,টেম্পু ও অটো চালক সহ উপস্থিত পথচারী রোজাদার ব্যক্তিদের মাঝে এই ইফতারী প্যাকেট বিতরণ করা হয়।

ইফতারী প্যাকেট বিতরণ করেন সংগঠনের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা ও সাধারণ সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদ,সহ সভাপতি মাওলানা আতিকুর রহমান শাদী,মাওলানা ওমর ফারুক, প্রভাষক সৌরভ সোহরাব,কোষাধ্যক্ষ হাফেজ মোঃ জসীম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ মিজানুর রহমান সহ অন্য সদস্যরা।

ইফতারী প্যাকেট বিতরণ শেষে হিলফুল ফুযুলের সভাপতি ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা বলেন,মহামারী করোনা পরিস্থিতিতে এই রমজান মাসে ইফতারীর সকল দোকান বন্ধ থাকায় সরকারী নির্দেশনায় বিশেষ শর্তে খোলা রাখা নিম্ন আয়ের ব্যবসায়ী,রিক্সা,ভ্যান,টেম্পু ও অটো চালক সহ বিশেষ প্রয়োজনে বাহিরে থাকা পথচারী রোজাদার ব্যক্তিদের অনেকেইে ইফতারী না পেয়ে সঠিক সময়ে ইফতারী করতে পারেন না। ১ দিনের জন্য হলেও ওই সব রোজাদার ব্যক্তিদের হাতে ইফতারী তুলে দেওয়ার জন্যই এই ক্ষুদ্র উদ্যোগ। সংগঠনের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যবহত থাকবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button