দেশজুড়ে

করোনাতেও রাত-দিন চিকিৎসা সেবা দিচ্ছেন দূর্গাপুর টিএইচএ ডাঃ আসাদুজ্জামান


শাহীন আলম, দূর্গাপুর প্রতিনিধিঃ সারা দেশ যখন করোনা ভাইরাস নিয়ে আতংকিত। ঠিক তখনি রাজশাহী দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টিএইচএ ডাঃ আসাদুজ্জামান নিজের জীবনের ঝুঁকি নিয়ে রাত দিন নিজে হাতে রুগীদের সেবা দিচ্ছেন। এবং দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিকে ভর্তি থাকা সকল প্রকার রুগীদের প্রাথমিক ভাবে বাহিরের তেমন কোনো ঔষধ ক্রয় করতে হয়না।

এতে দূর্গাপুরবাসী হাতের নাগালে পাচ্ছেন চিকিৎসা সেবা । দূর্গাপুরের আব্দুল লতিফ নামের এক জন জানান, আমার ছোট ভাই হঠাৎ অসুস্থ হয়ে যায়, তখন সময় রাত ১২ টা ১১ মিনিট সেই রাতেই আমরা চলে গেলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।ভাবছিলাম এতোরাতে কোন ডাক্তার পাবো কি না? একটা ভয় কাজ করছিলো। গিয়ে দেখি আরও রোগীদের চিকিৎসা দিচ্ছেন সয়ং স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান টিএইচএ ডাঃ আসাদুজ্জামান।

যেতে না যেতেই তিনি ছুটে এলেন আমার ভাইয়ের টলির কাছে, তিনি নিজে আমার ভাইকে চিকিৎসা দিলেন, আমি একদম অবাক! ভেবেছিলাম হাসপাতালে রাত ১২টায় ডাক্তার পাবো কি না?। কিন্তু হাসপাতাল প্রধান নিজে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। আমি ডাক্তারের দীর্ঘায়ু কামনা করি।

এই বিষয়ে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টিএইচএ ডাঃ আসাদুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ডাক্তার হয়েছি মানুষের সেবা করার জন্য, বসে থাকার জন্য নয়, জনগনের ট্যাক্সের টাকায় আমার বেতন হয়, সেবা তো তাদেররেই করব। সরকার আমাকে মানুষের সেবা দেওয়ার এখানে দায়িত্ব দিয়েছেন। তিনি আরও জানান করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাই সচেতন হয়ে সরকারের দেওয়া করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button