ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন এর সফলতার ১ বছর পূর্তি

0
83

ইয়ামিন হোসেন,ভোলা: ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি এনায়েত হোসেন গত ২৩ই সেপ্টেম্বর ২০১৯ সালে ভোলা সদর মডেল থানায় যোগদান করেন।যোগদানের পর থেকেই তিনি চৌকসভাবে নিজস্ব বুদ্ধিমতা দিয়ে অপরাধীকে আইনের আওতায় এনেছেন।ভোলার পুলিশ সুপারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টর্লারেন্সের লক্ষ্যমাত্রা নিয়ে সদর থানায় কাজ শুরু করেন।

আন্তরিকতা, কঠোর পরিশ্রম ও চৌকসতার জন্য তিনি সদর উপজেলাকে প্রায় মাদক শূন্য উপজেলা হিসেবে গড়তে সক্ষম হয়েছেন।

গত ২২ই ডিসেম্বর ২০১৯ ও ২৪ই আগষ্ট ২০২০ ইং তারিখে ভোলার আইনশৃঙ্খলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন।

এদিকে সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকতা হিসেবে দায়িত্ব নেওয়ার পর ভোলার অপরাধী দমনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন।এছাড়াও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ,অপরাধীকে আটক,জনগনকে করোনা সচেতনতামূলক কর্মকান্ড সহ বহুবিধ পদক্ষেপগুলো সফলতার সাথে পালন করার গৌরব অর্জন করেন তিনি।

করোনা মোকাবেলায় কখনো নিজে দাঁড়িয়ে রাস্তায় মাইকিং, কখনো করোনা শনাক্তকারী বাড়ি জব্দ,নিজ হাতে গরিব অসহায়দের মাস্ক পড়িয়ে দিতে দেখা যায় ওসি এনায়েত হোসেনকে।

করোনা বিজয়ী রাজিব জানায়, আমি ২০ই মে ২০২০ ইং তারিখে করোনায় আক্রান্ত হই।করোনাকালে ওসি এনায়েত হোসেন আমাকে যতটা মানসিক ও অর্থনৈতিক সাহায্য করছেন, আমি কখনো তার ঋন শোধ করতে পারবো না।

ছেলে হারানো মা, মোঃ সালেহা বেগম জানায়,আমার ছেলে গত ০৯ই এপ্রিল ২০২০ ইং তারিখে হারিয়ে যায়।আমি সদর থানায় জিডি করার পর পুলিশের সহায়তায় আমি আমার ছেলেকে ফিরে পেয়েছি।আমি ওসি এনায়েত হোসেনকে মন থেকে দোয়া করি।