নীলফামারী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

0
89

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ আজ ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ সকাল ১০টায় পুলিশ সুপার, নীলফামারী জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে পুলিশ লাইন্স ড্রিলসেডে সেপ্টেম্বর-২০২০ মাসের কল্যান সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকল পদমর্যাদার অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন পুলিশ সদস্যদের পেশাদারিত্ব সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।

পুলিশ হচ্ছে জনগণের বন্ধু, সেবাই পুলিশের ধর্ম, সেই মনোভাব নিয়ে সততার সাথে জনগণের আস্থা অর্জন করে প্রতিনিয়ত কাজ করে যেতে হবে। সমাজের সর্বস্তরের বিপদগ্রস্ত মানুষ পুলিশের কাছে বিভিন্ন সমস্যা নিয়ে যায়। কারণ পুলিশ তাদের নানা সমস্যার সমাধানে পাশে থেকে কাজ করে ।

সুতরাং সমাজের সর্বস্তরের মানুষের আস্তা ও বিশ্বাস অর্জনসহ সঠিক পেশাদারিত্ব নিয়ে মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার,, এই শ্লোগানকে স্মরণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমানের।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর-সার্কেল) জনাব অশোক কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) জনাব শেখ মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-সার্কেল) জনাব জয়ব্রত পাল সহ বিজ্ঞ কোর্ট পুলিশ পরিদর্শক, সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর-আই, আরওআই সহ জেলার বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স।

সভাপতি মহোদয় গত কল্যান সভায় উত্থাপিত বিভিন্ন প্রস্তাবনা বাস্তবায়ন বিষয়ে অফিসার ফোর্সদের অবহিত করেন। নতুন উত্থাপিত প্রস্তাবনা শ্রবণ করে ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেন। এছাড়াও সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে সফল করোনা ম্যানেজমেন্ট ও ঝুঁকি নিয়ে সঠিকভাবে সরকারি দায়িত্ব পালন ও জনগণের পাশে দাঁড়ানোর জন্য সকল অফিসার ফোর্সকে ধন্যবাদ জানান।