ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি-বোরো ধান ক্রয়ের শুভ উদ্বোধন

0
95

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি : ফুলবাড়ী উপজেলা খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাউল ক্রয়ে ফিতা কেটে শুভ উদ্বোধন। গতকাল সোমবার দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে ও ফুলবাড়ী উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন অভ্যন্তরীণ ইরি-বোরো ধান ও চাউল ক্রয়ের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে মহান সৃষ্টিকর্তার দরবারে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা উপজেলা কৃষি অফিসার এটিএম হামীম আশরাফ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ গোলাম মওলা, ফুলবাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও খাদ্য পরিদর্শক মোঃ মাহমুদুল হাসান এবং ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন, সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম।

সরকার প্রতি কেজি চাউলের মূল্য ৩৬ টাকা ও ধানের মূল্য ২৬ টাকা দরে ক্রয় করবেন। ফুলবাড়ী খাদ্য গুদামে ৮৫২ মেট্রিক টন ও মাদিলা খাদ্য গুদামে ১০৭০ মেট্রিক টন ধান ক্রয় করা হবে। এছাড়াও উপস্থিত ছিলেন ফুলবাড়ী মিল মালিক, কৃষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধিজন, খাদ্য গুদামের কর্মকর্ত-কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।