খেলাধুলা

১৮ ক্রিকেটারে সবাই করোনা নেগেটিভ

  • 5
    Shares

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে দ্বিতীয় দফায় বাংলাদেশের ১৮ ক্রিকেটারে সবাই করোনা নেগেটিভ ফল এসেছে। গতকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) তাদের বাসায় গিয়ে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ হয়। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বিসিবির মিডিয়া বিভাগ থেকে জানানো হয়েছে, ১৮ জনের সবার করোনা নেগেটিভ ফল এসেছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম দফায় করোনা পরীক্ষায় সাইফ হাসান ও ট্রেনার নিক লির করোনা পজিটিভ ধরা পড়ে। যদিও পরে নিক লি নেগেটিভ হয়ে দলের সাথে যোগ দিয়েছেন। তবে দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ আসে সাইফ হাসানের।

এদিকে আজ শনিবার ঢাকার বাইরে থেকে যেসব ক্রিকেটার অনুশীলনে যোগ দেবেন তাদের নমুনা সংগ্রহের কথা রয়েছে। লঙ্কা সফরের জন্য প্রাথমিক দলে থাকা সম্ভাব্য ক্রিকেটারদের করোনা পরীক্ষা করিয়ে টিম হোটেলে ওঠানোর কথা ছিল। তবে শ্রীলঙ্কা আদৌ হবে কী না এনিয়ে জেগেছে শঙ্কা।

আজ গণমাধ্যমকে বিসিবির প্রধান নির্বাহী জানান, ‘ইতোমধ্যে বেশকিছু বিষয় শ্রীলঙ্কান বোর্ডের সাথে আমাদের আলোচনা হয়েছে। আমাদের পক্ষ থেকে একটা বিবৃতি গিয়েছে, যেহেতু সফরের সময় ঘনিয়ে আসছিল। এরপর আর আলোচনা হয়নি। যতটুকু জেনেছি বা শ্রীলঙ্কান বোর্ড জানিয়েছে তা হলো আমাদের বিষয়গুলো তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছে এবং ইতিবাচক সভা হয়েছে। আমরা আশা করেছি আগামী দুই একদিনের মধ্যে তাদের কাছ থেকে দিক নির্দেশনা বা হেলথ প্রোটোকল পাব।’


  • 5
    Shares

Related Articles