দেশজুড়ে

গাঁজাসহ হোটেল কর্মচারী গ্রেপ্তার; মালিকের সন্ধানে পুলিশ

মালিক-কর্মচারী দু’জনই মাদক ব্যবসায়ী

  • 185
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টারঃ শুক্রবার (১৮ই সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে (হোটেলের এক কর্মচারী) মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারসহ ০৪ কেজি ১০০ গ্রাম গাঁজা জব্দ করেছে পুলিশ। এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ওই হোটেলের মালিক মাদক ব্যবসায়ী সোহেল মিয়া। এখন তার সন্ধানে ছুঁটে চলেছে পুলিশ। ঘটনাটি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওহাটা এলাকায় ঘটেছে।

পুলিশ জানায়, দেওহাটা এলাকায় অবস্থিত রোদেলা হোটেলের মালিক সোহেল ও কর্মচারী রিপন যৌথভাবে হোটেলের ভিতরেই দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদ পেয়ে শুক্রবার সকালে ওই হোটেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয় হোটেলের কর্মচারীকে। ঘটনার সংবাদ পাওয়ার পর থেকেই পলাতক রয়েছে হোটেলের মালিক মাদক ব্যবসায়ী সোহেল।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের সিঞ্জুরী গ্রামের ফজলুল হকের ছেলে রিপন মিয়া (৪০)।

এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আসামী রিপনকে শনিবার (১৯ই সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা (এস.আই) মো. মজিবুর রহমান। পলাতক মাদক ব্যবসায়ী সোহেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে, অতি দ্রুতই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও উল্লেখ করেন।


  • 185
    Shares

Related Articles