দেশজুড়ে

ধামরাইয়ে বিপণিবিতান বন্ধের ঘোষণা উপজেলা প্রশাসনেের

  • 135
    Shares

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি : করোনা (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে পাশের উপজেলা সাভারের পর এবার ধামরাইয়ের খুলে যাওয়া সব ব্যবসা প্রতিষ্ঠান আবারও বন্ধের ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন।

তবে ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান সহ কাঁচা বাজার খোলা থাকবে।
রবিবার (১৭ই মে) এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোহাম্মদ সামিউল হক ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সাথে ধামরাইয়ের জনসাধারণের অবগতির জন্য সর্বসাধারণের জ্ঞাতার্থে এ’বিষয়ে মাইকিং করা হয়।

ধামরাই উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে- দেড় মাস বন্ধ থাকার পর সরকার রাজধানী ঢাকা সহ দেশের সকল জেলা, উপজেলার বিপণিবিতান, শপিংমল, দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানগুলো সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সীমিত আকারে খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করে। সেই সঙ্গে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়।
সরকারি সিদ্ধান্ত অনুয়ায়ী ১০ই মে থেকে ধামরাইয়ের সব ব্যবসা প্রতিষ্ঠান খোলা হলেও ক্রেতা-বিক্রেতারা সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলছিলেন না এতে করোনা ভাইরাস কোভিড-১৯ ছড়িয়ে পড়ার ঝুঁকি দেখা দেয়। যেহেতু সরকার প্রদত্ত শর্ত মেনে চলার বিষয়ে অবহেলা প্রদর্শন করেছে সেহেতু জনসাধারণ তথা ধামরাই বাসির স্বাস্থ্য সুরক্ষা ও মৃত্য ঝুঁকির কথা বিবেচনা করে করোনা সংক্রমণ প্রতিরোধে এমন পরিস্থিতিতে ১৮ই মে সোমবার হতে

বিপণিবিতান, শপিংমল, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধে গণবিজ্ঞপ্তি জারি ও সর্বসাধারণের অবগতির জন্য মাইকিং করে উপজেলা প্রশাসন।

উল্লেখ্য- ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান-পাট সহ কাঁচা বাজার খোলা থাকবে।


  • 135
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button