দেশজুড়ে

দরিদ্র পরিবারের মাঝে কালিহাতী ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

  • 6
    Shares

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : কালিহাতী উপজেলার স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন কালিহাতী ফাউন্ডেশনের উদ্যোগে ২’হাজার দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন এফবিসিসিআই‘র পরিচালক, জেলা আওয়ামীলীগের সদস্য ও কালিহাতী ফাউন্ডেশনের সভাপতি আবু নাসের।

কালিহাতী ফাউন্ডেশনের দুইশতাধিক স্বেচ্ছাসেবী উপজেলার প্রত্যেক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে।

শনিবার (১৬ মে) সকাল থেকে কালিহাতী ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণের অংশ হিসেবে নারান্দিয়া ইউনিয়নের আদাবাড়ি, লক্ষী নারান্দিয়া, কদমতলী, কাচিনা লখাই, পুটিয়া, মালতী, তাতিহারা, নগরবাড়ী, পালিমা, ঘড়িয়া, মাইস্তা, যদুরপাড়া, গিলাবাড়ি, লুহুরিয়া ও কুরুয়া গ্রামের অসচ্ছল পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার সমাগ্রী হিসেবে চাল, চিনি ও সেমাই পৌঁছে দেয়া হয়।

কালিহাতী ফাউন্ডেশনের নারান্দিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের সদস্য মোঃ বিল্লাত খান, জাহাঙ্গীর আলম, হৃদয় শেখ, মোঃ মহসিন মিয়া ,জুয়েল রানা, সাইফুল ইসলাম বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে এসব ঈদ সামগ্রী পৌঁছে দেন।


  • 6
    Shares

Related Articles