অতিঃ পুলিশ সুপার শাহ শিবলী সাদিক জামালপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত

0
96

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুর সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহ শিবলী সাদিক জামালপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। আগষ্ট ২০২০ মাসের একটি ক্লু-লেস হত্যাকান্ড সহ দুটি হত্যা মামলার রহস্য উদঘাটন, দ্রুত আসামি গ্রেফতার; গণধর্ষণ মামলার আসামি দ্রুত গ্রেফতার সহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে অবদান রাখার জন্য জামালপুর জেলার আগস্ট ২০২০ মাস এর শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে তিনি নির্বাচিত হন। বুধবার ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় জামালপুর পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম (পিপিএম (বার) এই সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) সীমা রানী সরকার।

অতিরিক্ত পুলিশ সুপার শাহ মো. শিবলী সাদিক বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার পরম শ্রদ্ধেয় সম্মানিত পুলিশ সুপার, মোঃ দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) স্যার এর নিকট, সার্বিক দিকনির্দেশনা প্রদান এর জন্য।বিশেষ ধন্যবাদ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ ) সীমা রানী সরকার স্যারকে।

এছাড়াও তিনি আরও বলেন ধন্যবাদ জামালপুর সদর থানা এবং সরিষাবাড়ী থানার সকল পুলিশ অফিসার এবং সদস্যদের এবং অন্যান্য সকলকে যারা সর্বাত্মক সহযোগীতা করেছেন।