দেশজুড়ে

ধামরাইয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার সামগ্রী বিতরণ

  • 8
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্যোগে দেশব্যাপী বন্যার্তদের মাঝে ত্রাণ উপহার সামগ্রী বিতরণ এর ধারাবাহিকতায় ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নে অসহায় বন্যা দুর্গত মানুষের মাঝে মানণীয় প্রধানমন্ত্রী ত্রাণ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ই সেপ্টেম্বর ২০২০ইং) সূতিপাড়া ইউনিয়ন পরিষদে সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা মোঃ রেজাউল করিম রাজা এর সভাপতিত্বে অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিসাবে উপস্থিত থাকার কথা ছিল ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র কিন্তু তিনি এ’অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।

এ’অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা মোঃ সিরাজ উদ্দিন সিরাজ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন সুতিপাড়া ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ উপস্থিত ছিলেন সুতিপাড়া ইউনিয়নবাসী।


  • 8
    Shares

Related Articles