দেশজুড়ে

ধামরাইয়ে ট্রাক চাপায় প্রাণ পোশাক শ্রমিকের মৃত্যু

  • 18
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে কর্মস্থলে যোগদান করার জন্য রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় প্রাণ গেল ফরিদা বেগম (৩৮) নামে এক পোশাক শ্রমিকের । এ’ঘটনায় ট্রাক ও চালককে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

বুধবার (১৬ই সেপ্টেম্বর) সকালে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় ঢাকা – আরিচা মহাসড়কের রাস্তা পারাপারের সময় মানিকগঞ্জগামী চলন্ত ট্রাকের চাপায় নিহত হন পোশাক শ্রমিক ফরিদা বেগম (৩৮)।

জানাগেছে – নিহত দুই কন্যা সন্তানের জননী ফরিদা বেগমের বাড়ি পটুয়াখালী জেলার সদর থানার খাসেরহাট এলাকার বাসিন্দা। তিনি তার স্বামী আনোয়ার হোসেনের সাথে ধামরাইয়ে ভাড়া থেকে ঢুলিভিটা স্নুটেক্স গার্মেন্টসে ফিনিশিং বিভাগে চাকুরী করতেন।

পুলিশ ও স্নুটেক্স গার্মেন্টস সূত্রে জানা যায়- সকালে কর্মস্হলে যোগদানের উদ্দেশ্য বাড়ি থেকে বাহির হয়ে ঢুলিভিটা এলাকায় ঢাকা- আরিচা মহাসড়ক পারাপারের মানিকগঞ্জগামী চলন্ত দ্রুতগতির ট্রাক তাকে চাপা দেয়। এ’সময় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ’ঘটনায় ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। ধামরাই থানার উপ-পরিদর্শক মোঃ কামাল বলেন নিহতের মরদেহটি উদ্ধার করে নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


  • 18
    Shares

Related Articles