বীরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আজিজুল হকে’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0
71

রনজিৎ সরকার রাজ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি:  দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হকে’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মরহুম আজিজুল হকে’র বার্ধক্যজনিত কারণে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮ টার সময় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার বয়স হয়েছিল ৮০ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বিকেল ৪টায় বীরগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় উত্তর সুজালপুর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। দিনাজপুর-১(বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হকে’র মরদেহ শেষবারের মত দেখতে যান এবং তার শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানান।

অন্যদিকে মরহুম আজিজুল হকে’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য ও বীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আমিনুল ইসলামসহ সর্বস্তরের মানুষ।