করন-দীপিকাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের

0
86

বলিউডে মাদকের ব্যবহার নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। এরই মধ্যে নির্মাতা করন জোহর, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনসহ কয়েকজন তারকার বিরুদ্ধে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে অভিযোগ দায়ের করেছেন শিরোমণি আকালি দলের সাবেক সাংসদ মাজিন্দার সিং সিরসা।

দীপিকা, ভিকি, রণবীর কাপুরদের পার্টির একটি পুরোনো ভিডিওটি নতুন করে তদন্তের জন্য এই অভিযোগ দায়ের করেছেন তিনি। মাজিন্দার সিরসার দাবি, ওই পার্টিতে মাদক সেবন করা হয়েছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে অভিযোগ দায়ের প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘আমি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো প্রধান রাকেশ আস্থানার সঙ্গে দেখা করেছি। করন জোহরের মুম্বাইয়ের বাড়িতে মাদকের পার্টি আয়োজনের ভিডিও তদন্ত ও করনসহ অন্যদের বিরুদ্ধে পদেক্ষেপ নেওয়ার জন্য অভিযোগ করেছি।’

গত বছর জুলাইয়ে বাড়িতে একটি পার্টির আয়োজন করেন করন জোহর। এই পার্টিতে হাজির হয়েছিলেন— দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, মালাইকা আরোরাসহ অনেক তারকা। এমনকি এই পার্টিতে বরুণের প্রেমিকা নাতাশা দালাল ও শহিদ কাপুরের স্ত্রী মিরা রাজপুতও ছিলেন। কিন্তু পার্টির একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর এটি বিতর্ক শুরু হয়। নেটিজেনদের অনেকেই ধারণা করেন— করনের ওই পার্টিতে গিয়ে মাদকের নেশায় বুঁদ হয়ে ছিলেন এই বলিউড তারকারা। সম্প্রতি মাদক মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হলে বিষয়টি নতুন করে আলোচনায় এসেছে।