আন্তর্জাতিক

ট্রাম্পের ছেলে বললেন, নির্বাচনের পরদিন করোনা দূর হবে

  • 53
    Shares

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প বলেছেন, নির্বাচনের পরদিন ‘জাদুর বলে’ নভেল করোনাভাইরাস দূর হয়ে যাবে।এরিকের দাবি, ডেমোক্রেটদের কর্মকাণ্ডের কারণে আমেরিকায় প্রায় ৯০ হাজার মানুষের মৃত্যু হয়েছে। সামনের নির্বাচনে তার বাবা ডোনাল্ড ট্রাম্প যেন জিততে না পারেন সে জন্যই নাকি এই ‘কারসাজি’।

এরিক ফক্স নিউজের সঙ্গে আলাপকালে বলেন, ‘ডেমোক্রেটদের প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন এটি খুব পছন্দ করছেন।তারা মনে করছেন করোনা দিয়ে ডোনাল্ড ট্রাম্পকে নির্বাচন লড়াই থেকে দূরে সরানো যাবে।আমেরিকায় নভেম্বরের প্রথম সপ্তায় পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচন হওয়ার কথা। তার আগে করোনার কারণে ট্রাম্প বেশ চাপে পড়েছেন।

এমন সময় বাবার হয়ে কথা বলতে গিয়ে এরিকের মন্তব্য, ‘নিশ্চয়ই দেখেছেন তারা সব সময় বর্তমান পরিস্থিতির সঙ্গে নভেম্বরের ৩ তারিখকে মেশানোর চেষ্টা করছে।ভাবুন ব্যাপারটা কী-৩ নভেম্বরের পর জাদুর বলে করোনাভাইরাস দূর হয়ে যাবে।

দেখবেন তখন সব খুলে দেয়া সম্ভব হবে।যুক্তরাষ্ট্রের জনস হপকিন্স ইউনিভার্সিটির সর্বশেষ তথ্য অনুযায়ী, এই প্রতিবেদন লেখা পর্যন্ত কভিড-১৯ রোগে এরিকদের দেশে ৮৯ হাজার ৯৩২ জনের মৃত্যু হয়েছে। মোট আক্রান্ত ১৪ লাখ ৮৬ হাজার ৫১৫ জন।


  • 53
    Shares

Related Articles