বিনোদন

অভিনেত্রীর গোপনীয়তা আর থাকলো না গোপন!

  • 4
    Shares

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বিভিন্নভাবে জড়িয়েছে তার সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তী। ঘটনার সঙ্গে সঙ্গে যুক্ত হয়েছে মাদক সেবন ও মাদক কারবারীদের নামও। তবে রিয়ার মাদক কারবার নিয়ে ভারতীয় গণমাধ্যম জিনিউজ নতুন তথ্য প্রকাশ করেছে। মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখতে ভিন্ন পথ ধরেছিলেন অভিনেত্রী রিয়া। পর্দার আড়ালে থেকে মাদক আনা-নেওয়া করতেন তিনি, এজন্য ব্যবহার করতেন মায়ের মুঠোফোন। তবে গোপনীয়তা করেও রক্ষা হলো না অভিনেত্রীর।

জানা গেছে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের সময় রিয়া নিজের একটি মোবাইল তদন্তকারীদের হাতে তুলে দিলেও, দ্বিতীয়টি জমা দেননি। এরপর রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তল্লাসি চালায়, সেখান থেকে অভিনেত্রীর ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। তার মধ্যে ছিল রিয়া চক্রবর্তীর দ্বিতীয় মোবাইল। যেটি তার মা সন্ধ্যা চক্রবর্তীর নামে নিবন্ধন করা। আর নিবন্ধন করা মুঠোফোন থেকে মাদক কারবারীদের সঙ্গে রিয়ার বিভিন্ন কথপোকথন প্রকাশ্যে আসতে শুরু করে।

অন্যদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় সারা আলী খানের নাম করেছেন রিয়া। সারা যে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ করতেন, রিয়াও তাদের মাধ্যমে বিভিন্ন নেশার দ্রব্য আমদানি করতেন। তবে সারার ফোনের তালিকায় কোন কোন মাদক কারবারীর তথ্য আছে সে বিষয়ে তল্লাসি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।


  • 4
    Shares

Related Articles