বায়ার্ন সমর্থকরা পাবেন বিনামূল্যে করোনা টেস্টের সুযোগ

0
129
MUNICH, GERMANY - APRIL 06: Mats Hummels of FC Bayern Muenchen celebrates after scoring his team's first goal with team mates during the Bundesliga match between FC Bayern Muenchen and Borussia Dortmund at Allianz Arena on April 06, 2019 in Munich, Germany. (Photo by TF-Images/Getty Images)

বিশ্বজুড়ে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ইউরোপের দেশগুলোতে বাড়তে শুরু করেছে দ্বিতীয় দফা করোনার সংক্রমণ। এমন পরিস্থিতির মধ্যেই শুরু হয়েছে বিভিন্ন দেশের লিগগুলো। জার্মান বুন্দেসলিগাও যথারীতি শুরু হয়েছে।

তবে বুন্দেসলিগা ও ইউরোপ সেরা ক্লাব বায়ার্ন মিউনিখ তাদের ভক্ত-সমর্থকদের জন্য দারুণ এক ঘোষণা দিয়েছে। যারা হাঙ্গেরিতে অনুষ্ঠিত হতে যাওয়া সুপার কাপের জন্য টিকিট কিনবেন তাদের আগামী সপ্তাহ বিনামূল্যে করোনাভাইরাস টেস্ট করার সুযোগ দিবে।

মূলত সুপার কাপ খেলতে আগামী সপ্তাহে হাঙ্গেরি যাবে বায়ার্ন। তবে সেখানে বায়ার্নের সমর্থকরা যেতে চাইলে অবশ্যই করোনা নেগেটিভ সনদপত্র নিয়ে যেতে হবে। এমনটাই জানিয়ে দিয়েছে হাঙ্গেরির ফুটবল কর্তৃপক্ষ।

বায়ার্নের অনেক সমর্থক এই সুপার কাপের ম্যাচ দেখতে হাঙ্গেরিতে যেতে ইচ্ছুক। তবে মাত্র ৩ হাজার বায়ার্ন সমর্থক সুযোগ পাবেন হাঙ্গেরিতে যাওয়ার। সেই ৩ হাজার সমর্থকদের ফ্রি করোনা টেস্ট করাবে বায়ার্ন। ২১ ও ২২ সেপ্টেম্বর বায়ার্নের স্টেডিয়ামের সামনে এই টেস্ট করানো হবে। যারা নেগেটিভ হবেন তারাই কেবল হাঙ্গেরি যাওয়ার সুযোগ পাবেন।