ধামরাই পৌরসভার ১নং ও ৯নং ওয়ার্ডের ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

0
153

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে বিশ্বজুড়ে মহামারী রুপ নিয়েছে।

করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশ অনুযায়ী অঘোষিত লকডাউন চলছে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ঘরে থাকার কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সংকট দেখা যাওয়ার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে সমগ্র ধামরাই উপজেলার দিন-রাত বিভিন্ন ইউনিয়নে প্রচুর বৃষ্টিকেও হার মানিয়ে ত্রাণ-সামগ্রী বিতরণ করে চলেছেন ধামরাই উপজেলার চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

করোনা কাল শুরু থেকে পবিত্র রমজান মাসেও ক্লান্তি বিহিন ভাবে কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের পাশে রয়েছেন ধামরাইবাসীর পরিক্ষিত আপনজন এক মানবিক গুণ সম্পন্ন উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন আজ রবিবার (১৭ই মে) ধামরাই পৌরসভার ১নং ওয়ার্ডেে সকালে ২০০ পরিবার ও বিকেলে ৯ নং ওয়ার্ডে ৩২০ কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

রবিবার (১৭ই মে) ঢাকা জেলা ধামরাই উপজেলাস্হ সকাল ১০ টায় ধামরাই পৌরসভার ০১ নং ওয়ার্ডের কান্দিকুল,আঈঙ্গন সহ ধামরাই পৌরসভার বিভিন্ন এলাকায় রাস্তাঘাট, পাড়া মহল্লায় ও বাজারে এলাকায় দুইশত অসহায় কর্মহীন পরিবারের মাঝে ও বিকেল চারটায় ধামরাই পৌরসভার ৯নং ওয়ার্ডে ৩২০ কর্মহীন ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভি.পি. ও ধামরাই উপজেলা আওয়ামী যুুুুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, ও অন্যান্য নেতৃবৃন্দ।

এ’সময় ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন আপনারা কেউ খাবারের জন্য চিন্তা করবেন না। মানণীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য আমরা মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষে আপনাদের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিলাম। আপনারা সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকুন, সুস্থ ও নিরাপদ থাকুন অপরকে সুরক্ষিত ও নিরাপদ রাখুন।করোনার কারণে কেউ আতঙ্কিত হবেন না সচেতন হোন, স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন,। আমরা আপনাদের সেবায় নিয়োজিত আছি নিরন্তর।