দেশজুড়ে

ঈশ্বরগঞ্জ পৌরসভার ১৭’শ প‌রিবার পে‌লো ঈদ উপহার


এইচএম সাইফুল্লাহ্, স্টাফ রিপোর্টারঃ করোনার প্রাদুর্ভাবে এ বছরের ঈদে নেই জৌলুস। কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে চলছে সংকট। সংকটের দিনে ঈদ যেনো ভালো ভাবে উদযাপন করতে পারে সে জন্য সেমাই, চিনি ও চাল দেওয়া হচ্ছে ১৭০০ পরিবারকে। ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে ‘ঈদ উপহার’ পৌঁছানোর কাজ শুরু হয়েছে।

গত দুই মাস ধরে কার্যত অবরুদ্ধ সব কিছু। এতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। নানা সংকট চলছে নিম্ম আয়ের মানুষ ও মধ্যবিত্ত পরিবার গুলোতে। সংকটের এ নিয়ে ঈদ সম্মুখে। ঈদে সংকটে থাকা পরিবার গুলোর মধ্যে আনন্দ ছড়াতে সেমাই, চিনি ও চাল বিতরণ কার্যক্রম শুরু করেছে ঈশ^রগঞ্জ পৌরসভা। রোববার সকালে পৌরসভা কার্যালয় থেকে ‘ঈদ উপহার’ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পৌর এলাকার ১৭০০ পরিবারকে সেমাই, চিনি ও ১০ কেজি করে চাল ‘ঈদ উপহার’ হিসেবে পৌঁছানো হচ্ছে।

শনিবার পৌর চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার বিতরণ উদ্বোধন করেন পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার। এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল হাদী, মুক্তিযোদ্ধা আবদুল হাই, ট্যাগ অফিসার ভ্যাটেনারি সার্জন ডা. অমিত দত্ত, পৌর সচিব মোহাম্মদ কামরুল হক, ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, আবদুল মোতালেব প্রমুখ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button