রাত ১০:১৬ রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

গোপালগঞ্জের মুকসুদপুরে নকল প্রসাধনী কারখানায় ভেজাল প্রসাধন সামগ্রী জব্দ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুন ১২, ২০১৭ , ১:৪৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী বাজারে ‘নাম্বার ওয়ান কসমেটিক্স’ নামে এক নকল প্রসাধনী তৈরীর কারখানার সন্ধান পেয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে ওই নকল কারখানায় অভিযান চালিয়ে প্রায় ২ লাখ টাকা মূল্যের ভেজাল ও নকল প্রসাধন সামগ্রী জব্দ করা হয়। এ সময় কারখানার মালিক কে পাওয়া যায়নি।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাসুম জানান, উপজেলার বাটিকামারী ইউনিয়নের চাওচা গ্রামের জনৈক করম আলীর ছেলে আরিফ দীর্ঘ দিন ধরে বাজারের পূর্ব পাশে একটি বাড়ী ভাড়া নিয়ে নকল ও ভেজাল বিভিন্ন প্রসাধনী তৈরী এবং বাজারজাত করেন।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মুকসুদপুর থানার এ এস আই লাভলু সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। পরে বাড়ির এক কক্ষ থেকে বিপুল পরিমাণ নকল প্রসাধনী, প্রসাধনী তৈরীর ক্যামিকেল ও মোড়ক জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২ লাখ টাকা। পরে জব্দকৃত প্রসাধনী সামগ্রী সীলগালা করে নকল প্রসাধনী তৈরীর ঘরে তালায় সীলগালা লাগিয়ে চাবী বাটিকামারী ইউনিয়নের ইউপি সদস্য কাওসার ও ওহিদের নিকট বুঝিয়ে দিয়ে আসা হয়েছে বলে জানান ভ্রাম্যমান আদালত।

Comments

comments