দেশজুড়ে

তাহেরপুর পৌরসভার উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

  • 3
    Shares

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৭০০ পরিবারের মাঝে বিপুল পরিমাণ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এ উপলক্ষে আজ রবিবার সকাল ১০ টায় তাহেরপুর পৌরসভা কার্যালয়ে সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে এই উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ত্রাণ বিতরণে সভাপতিত্ব করেন পৌর সচিব মতলেবুর রহমান মজনু , প্রধান অতিথি হিসেবে থেকে তাড়ানো সামগ্রী বিতরণ করেন মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ । এই সময় বিভিন্ন ওয়ার্ডের ৭০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র বাবুল খান, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর মোঃ রইছ উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি ও কাউন্সিলর মফিজ উদ্দিন মমিন, ৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর কান্টু শাহ, ৫ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর লেখনী, ৬ নম্বর ওয়ার্ডের মোসাম্মৎ শিউলি বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফাতেমা, ৪ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী , ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হামিদ, এবং অন্যান্য ওয়ার্ডের মহিলা এবং পুরুষ কাউন্সিলরগণ। এছাড়া উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার কর্মচারী কর্মকর্তা আকরাম , জাহাঙ্গীর আলম, আসাদুল ইসলাম আসাদ এরশাদ সহ আরো অনেকে।


  • 3
    Shares

Related Articles